• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরবে বায়তুল হেলাল জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে বায়তুল হেলাল জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। আজ ৩ ডিসেম্বর শনিবার সকাল ১১টায় বঙ্গবন্ধু সরণির পশ্চিম পাশে ভৈরব আইডিয়াল স্কুল সংলগ্ন বায়তুল হেলাল জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করেন ভৈরব বাজার জামে মসজিদের পেশ ইমাম জামাল উদ্দিন, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য জাকির হোসেন কাজল, উপজেলা বিএনপি সভাপতি রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক ও জমি দাতা আতিক আহমেদ সৌরভ, জমি দাতা খবীর আহমেদ শামিম, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. দ্বীন ইসলাম প্রমুখ।
এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তি মাসুম বিল্লাহ, ইকবাল হোসেন, মনির মিয়া, আব্দুর রউফ, কবির হোসেনসহ সুশিল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।
উদ্বোধনের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা বলেন, একটি সমজিদ নির্মাণ মানে আল্লাহকে সন্তুষ্টির একটি সঠিক রাস্তা। এই মসজিদ নির্মাণে সওয়াব একটি ব্যক্তির নয় পুরো বংশ এবং নির্মাণের সহায়তাকারী সকলেই পাই।সবাই মসজিদ না করতে পারলেও যাদের উপর আল্লাহর হুকুম হয় তারাই এই মসজিদ নির্মাণ করতে পারে। এই সময় বক্তারা মসজিদ নির্মাণে সহায়তারও আশ্বাস দেন। আলোচনা শেষে মরহুম হেলাল উদ্দিনসহ পরিবারের সকলের প্রতি দোয়া কামনা করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *